Comjagat.com-The first IT magazine in Bangladesh
  • ভাষা:
  • English
  • বাংলা
হোম > আইটি খবর > ইলেক্ট্রনিক্স যন্ত্রাংশের অনলাইন স্টোর ‘টেকশপ’
লেখক পরিচিতি
লেখকের নাম: কজ রিপোর্টার
লেখা সম্পর্কিত
পাবলিশ:
২০১৩-০৩-০৯
রেটিং: ০ মন্তব্য:
ইলেক্ট্রনিক্স যন্ত্রাংশের অনলাইন স্টোর ‘টেকশপ’
প্রকৌশলের ছাত্র-ছাত্রী,শিক্ষক ও ক্ষুদে বিজ্ঞানীদের ইলেক্ট্রনিক্স প্রোজেক্ট কিংবা ডিভাইস তৈরীর যন্ত্রাংশের সমারোহ নিয়ে অনলাইন স্টোর ‘টেকশপ’ যাত্রা শুরু করেছে ।

ইলেক্ট্রনিক প্রোজেক্টের জন্য প্রয়োজনীয় ছোট্ট রেজিস্টর,ক্যাপাসিটর,প্রোজেক্ট বোর্ড থেকে শুরু করে বিভিন্ন ধরনের আই. সি,মাইক্রোকন্ট্রোলারসহ প্রায় সবই পাওয়া যাবে এই অনলাইন স্টোরটিতে। এ ছাড়াও রয়েছে আরডুইনো এবং এফ পি জি এ মডিউল । প্রোজেক্টের জন্য ভোল্টেজ ওঠানামা করানোর মতো কাজগুলোও খুব সহজেই করা যায় টেকশপের তৈরী স্মার্ট ও সাশ্রয়ী মডিউলগুলোর মাধ্যমে। এই অনলাইন স্টোরটির সবচেয়ে বড় সুবিধা হলো বাজারের অসহ্য ভীড় এড়িয়ে খুব সহজেই ‘টেকশপ’ এর মাধ্যমে ঘরে বসেই মোটর,সেন্সর ইত্যাদি সংগ্রহ করে সহজেই বানিয়ে ফেলতে পারেন রোবট । এক্ষেত্রে আপনার সহায়ক হিসাবে কাজ করবে ওয়েবসাইটটিতে দেওয়া টিউটোরিয়ালগুলো। টেকশপের মাধ্যমে বিদেশ থেকেও ইলেক্ট্রনিক পার্টস আমদানীরও সুযোগ রয়েছে ক্রেতাদের জন্য ।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস ও এস এ পরিবহনের মাধ্যমে টেকশপ পণ্য ক্রেতাদের কাছে পৌছানো হয়। বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধের সুবিধার পাশাপাশি রয়েছে ‘ক্যাশ অন ডেলিভারি’ অর্থ্যাৎ,পণ্য হাতে পেয়ে নগদ টাকা পরিশোধের সুযোগ।

টেকশপ পরিচালিত মাইক্রোকন্ট্রোলার কোসের খবরাখবরও নিয়মিত প্রকাশ করা হয় ওয়েবসাইটটিতে। ওয়েবসাইটটির ঠিকানাঃ www.techshopbd.com
ফোন নম্বর : ০১৮৪১১১০১১০।
খবরের ছবিগুলো