Comjagat.com-The first IT magazine in Bangladesh
  • ভাষা:
  • English
  • বাংলা
হোম > আইটি খবর > গিগাবাইট নাইন সিরিজের মাদারবোর্ড উন্মোচিত
লেখক পরিচিতি
লেখকের নাম: কজ রিপোর্টার
লেখা সম্পর্কিত
পাবলিশ:
২০১৪-০৫-২৫
রেটিং: ০ মন্তব্য:
গিগাবাইট নাইন সিরিজের মাদারবোর্ড উন্মোচিত
গত ২১ মে রাজধানীর একটি রেস্তোঁরায় উন্মোচিত হল বিশ্বখ্যাত গিগাবাইট ব্রান্ডের নাইন সিরিজের মাদারবোর্ড। ‘গিগাবাইট মিট দ্যা প্রেস’ শীর্ষক এই সংবাদ সম্মেলনে নতুন এই পন্যগুলোর আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন গিগাবাইট টেকনোলজিস এর দক্ষিন এশিয়া অঞ্চলের ব্যবস্থাপক জনাব এলান সু এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর বিক্রয় মহাব্যবস্থাপক জনাব জাফর আহমেদ।
অনুষ্ঠানে এলান সু বলেন, “গিগাবাইট সবসময়ই সর্বাধুনিক প্রযুক্তির সাথে তাল মিলিয়ে পন্য উৎপাদন করে থাকে। আমাদের নাইন সিরিজের মাদারবোর্ডগুলো ইন্টেল এর ফোর্থ জেনারেশন প্রসেসর সমর্থন করে। এই মাদারবোর্ডগুলো বিভিন্ন পেশার কম্পিউটার ব্যবহারকারীদের কম্পিউটার ব্যবহারে নতুন দিগন্তের সূচনা করবে। বিশেষ করো হার্ডকোর গেমার এবং গ্রাফিক্স প্রফেশনালদের জন্য এই মাদারবোর্ডগুলো বিশেষ মাত্রা যোগ করবে। আমরা আশা করছি আমাদের র্প্বুবর্তী সিরিজের মাদারবোর্ডগুলোর ন্যায় এই সিরিজের মাদারবোর্ডগুলোও বাজারে আলোড়ন সৃষ্টি করতে সমর্থ হবে।” এদিকে গিগাবাইট পন্য পরিবেশক স্মার্ট টেকনোলজিস এর মহাব্যবস্থাপক বলেন, “বাংলাদেশের বাজারে গিগাবাইট মাদারবোর্ডের সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা প্রদানে আমরা সর্বোচ্চ পর্যায়ের গুরুত্ব দিয়ে থাকি। আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা নাইন সিরিজের মোট ৪ টি মডেল দেশের বাজারে উন্মুক্ত করলাম। ”
অনুষ্ঠানে নতুন উন্মোচিত মাদারবোর্ডগুলোর উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন গিগাবাইট বাংলাদেশ এর সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার খাজা মো: আনাস খান। অনুষ্ঠানে গিগাবাইটের জেড৯৭ গেমিং ওয়াইফাই, জে৯৭এক্স-৫০ সি ফোর্স, জেড ৯৭এক্স-ইউডি৫এইচ ব্ল্যাক এডিশন এবং জেড৯৭এক্স-ইউডি৫এইচ মডেলের মাদারবোর্ড উন্মোচন করা হয়। মাদারবোর্ডগুলো ১৫,০০০ টাকা থেকে ৫৫,০০০ টাকার মধ্যে পাওয়া যাবে বলে জানানো হয়।
উক্ত অনুষ্ঠানে দেশের শীর্ষ কম্পিউটার গেমারদের মধ্যে ৫ জনের হাতে গিগাবাইট এর নতুন মাদারবোর্ড তুলে দেয়া হয়।
খবরের ছবিগুলো